তারিখ : ০৯ আগস্ট ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে দুই ট্রাকের সংঘর্ষে চালক নিহত

গৌরীপুরে দুই ট্রাকের সংঘর্ষে চালক নিহত
[ভালুকা ডট কম : ২৭ জুন]
ময়মনসিংহের গৌরীপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ক্যাপ্টেন (৪০) নামে এক ট্রাক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অপর ট্রাক চালক লিটন মিয়া (৩০)।শনিবার (২৭ জুন) সকালে উপজেলার রামগোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত ট্রাক চালক ক্যাপ্টেনের বাড়ি শেরপুর জেলায়। আহত ট্রাক চালক লিটন মিয়ার বাড়ি সিলেটের কোম্পানীগঞ্জে।

জানা গেছে, সিলেট থেকে একটি পাথরবোঝাই ট্রাক ময়মনসিংহ আসছিল। পথে ট্রাকটি রামগোপালপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কিশোরগঞ্জগামী চিড়াবোঝাই ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে দুই ট্রাকের চালক গুরুতর আহত হয়। পরে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে এসে চালকদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে কর্তব্যরত চিকিৎসক চিড়ার ট্রাকের চালক ক্যাপ্টেন মিয়াকে মৃত ঘোষণা করেন। আর আহত চালক লিটন মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই