তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে জমি অধিগ্রহণের প্রতিবাদে মানববন্ধন

ফুলপুরে জমি অধিগ্রহণের প্রতিবাদে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৭ জুন]
ফুলপুর উপজেলার ফতেপুর গ্রামে পৌরসভার ময়লা ফেলার জমি অধিগ্রহণের প্রতিবাদে শনিবার বিকেলে এলাকাবাসি মানববন্ধন ও সড়ক অবরোধ করেছেন।

জানা যায়, ফুলপুর পৌরসভার ময়লা ফেলার জন্য ফুলপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের সাড়ে ৬ একর জমি অধিগ্রহণ করার জন্য প্রায় এক বছর আগে জেলা প্রশাসক বরাবর প্রস্তাবনা পাঠানো হয়। এ বিষয়ে জমির মালিকগণের মতামত জানতে চেয়ে ময়মনসিংহ জেলা অধিগ্রহণ শাখা থেকে নোটিশ দেন। পরে জমির মালিকগণ গত ৮ জানুয়ারি ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে স্থানটি কৃষি জমি, গণবসতিপূর্ণ এলাকা ও নিন্মাঞ্চল উল্লেখ করে পরিবেশ রক্ষার্থে অধিগ্রহণে না দেয়ার মতামত দেন।

আবারও অধিগ্রহণ তৎপরতার প্রতিবাদে এলাকাবাসি ফতেপুর নামকস্থানে ময়মনসিংহ- হালুয়াঘাট মহাসড়কের দু’পাশে প্রায় ২ ঘন্টা মানববন্ধন করেন। এ সময় বিক্ষুব্ধ এলাকাবাসি প্রায় ১ ঘন্টা মহাসড়ক অবরোধ করে যানচলাচল বন্ধ রাখেন। এতে নেতৃত্ব দেন হাজী ওসমান গণি, নায়েব আলী, আবুল কাশেম, গিয়াস উদ্দিন, ইদ্রিস আলী, হামিদুর রহমান, ছায়েদুর রহমান, হাফিজ উদ্দিন, আব্দুল আজিজ প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই