তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

শ্রীপুরে বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু

শ্রীপুরে বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু
[ভালুকা ডট কম : ২৮ জুন]
গাজীপুরে শ্রীপুরে বিদ্যুৎপৃষ্টে হয়ে শামীম নামে এক যুবক মারা গেছেন। এ ঘটনায় আর ও একজন আহত হয়েছে। রোববার (২৮জুন) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার কাওরাইদ ইউনিয়নের যোগীরছিট গ্রামে এ ঘটনা ঘটে।নিহত শামীম (২৬) উপজেলার ডোমবাড়ীচালা গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে। সে পেশায় গ্রীল মিস্ত্রী ইলেকট্রিশিয়ান। আহত আব্দুল মান্নান (৫৫) যোগীরছিট গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

আহত মান্নানের ভাতিজা মানিক মিয়া জানান, তাঁর চাচার নির্মানাধীন বাড়ীর দরজা-জানালার লোহার গ্রীলের কাজ করছিল শামীম। কাজ করার ফাঁকে শামীম অসাবধানতা বশত বিদ্যুৎপৃষ্ট হয়। তাকে বাঁচাতে বাড়ির মালিক মান্নান এগিয়ে গেলে সেও বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে শামীমকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও আহত মান্নানকে স্থানীয় একটি ক্লিনিকে নেয়া হয়। স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসক শামীমকে মৃত ঘোষণা করেন ও মান্নানকে স্থানীয় একটি ক্লিনিকে থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়। বর্তমানে মান্নান ওই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কতর্ব্যরত চিকিৎসক ডা: শফিকুল ইসলাম জানান, বিদ্যুৎপৃষ্টে আহত শামীমকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার স্বজনরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যেতে রেফার্ড চান।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো: মনিরুজ্জামান জানান, এব্যাপারে থানার কেউ কোন সংবাদ দেয়নি। খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই