তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় ১জন নিহত আহত-২

গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় ১জন নিহত আহত-২
[ভালুকা ডট কম : ২৯ জুন]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর বাসস্ট্যান্ড নামক স্থানে কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কে (২৯জুন) সোমবার সন্ধ্যা ৬টায় মটর সাইকেল ও  মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মটর সাইকেল আরোহী ফজলুল হক (৬৫) নামে একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে সফিন মিয়া (৩৯) ও হেলাল উদ্দিন (৪০)।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে আহত ৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রামগোপালপুর ইউনিয়নের বিশ্বণাথপুর গ্রামের ফজলুল হক মারা যায়। এছাড়া একই ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের সফিন মিয়া ও হেলাল উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

জানা গেছে (ঢাকা মেট্রো-ন- ২০-০০৬২) মিনি ট্রাকটি ঈশ্বরগঞ্জ থেকে ময়মনসিংহ যাচ্ছিলো এবং মটর সাইকেলটি ৩ জন নিয়ে ঈশ্বরগঞ্জ যাচ্ছিলো। এসময় মটর সাইকেল ও মিনি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) জানিয়েছেন লাশ উদ্ধার করে,ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই