তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় ৮১কেজি গাঁজাসহ ২মাদক কারবারি আটক

মান্দায় ৮১কেজি গাঁজাসহ ২মাদক কারবারি আটক
[ভালুকা ডট কম : ৩০ জুন]
নওগাঁর মান্দায় ৮১কেজি গাঁজাসহ ২মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৫। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় সাড়ে ৩২লক্ষ টাকা।

র‌্যাব-৫ রাজশাহী ক্যাম্পের কোম্পানী কমান্ডার (সিপিএসসি) অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যায় মান্দা উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের ফেরীঘাট নামক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। এসময় গাঁজা বহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার (ঢাকা মেট্টো খ ১২-৫৪৫২) ৩টি মোবাইল সেট, নগদ ১৪ হাজার টাকা জব্দ করা হয়েছে। আটককৃতরা হলেন, কুমিল্লা জেলার উত্তর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সোহেল রানা (৩৯) এবং একই জেলার বি-পাড়া গ্রামের মোসলেমের ছেলে মিজানুর রহমান মিজান (৩০)।

মান্দা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকার জানান, র‌্যাব আটককৃতদের মান্দা থানায় সোপার্দ করেছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই