তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকার বেহাল রাস্তায় দুর্ভোগে পৌরবাসী

ভালুকার বেহাল রাস্তায় দুর্ভোগে পৌরবাসী   
[ভালুকা ডট কম : ০১ জুলাই]
ভালুকা পৌর সভার ৯ নং ওয়ার্ডের কাঠালী কাজল মৃধার বাড়ীর মোড় হতে পাঠানবাড়ী পর্যন্ত প্রায় দুই কিলোমিটার সড়কে কাদা পানি জমে থাকায় চরম দুর্ভোগ পোহাচ্ছেন ওই এলাকার জন সাধারণ। সর জমিন গেলে দেখাযায় সড়কটি যেন কাদা পানিতে হাল চাষ করে রাখা হয়েছে। সড়কের দুই পাশে কয়েকশ পরিবারের ঘন বসতি রয়েছে যাদের এ সড়কে সব সময় চলাচল করতে হয়।

তাছারা বিভিন্ন মিল ফ্যাক্টরীর শত শত নারী ও পুরুষ শ্রমিক এই এলাকায় ভাড়া বাসায় থাকার কারনে তাদের এ সড়কে যাতায়াত করতে হয়। ছোট ছোট ছেলে মেয়েরা স্কুল ও মাদ্রাসায় আসা যাওয়া করে। সামান্য বৃষ্টি হলে কাদা পানিতে একাকার হয়ে চলাচলের অযোগ্য হয়ে যায়।

ওই এলাকায় বসবাস রত কাজল মৃধা, নূরু মৃধা, রফিক মৃধা, আবেদ আলী খন্দকার, আতিকুল ইসলাম, সুমন শিকদার, সবুজ খন্দকার, আলহাজ সেখ, জুলহাজ সেখ, সাহাবুল মৃধা, সাহাবুল মৃধা, কবির মৃধা সহ অনেকেই জানান এ সড়কটি তাদের যাতায়াতের জন্য অতি গুরত্বপুর্ণ। পৌর কর্তৃপক্ষের কাছে এলাকাবাসীর দাবী চলাচলের সুবিধার্থে যত শীঘ্র সম্ভব রাস্তাটি পাকা করনে  ব্যবস্থা গ্রহন করা হয়। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই