তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যানের শোক প্রকাশ

গৌরীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যানের শোক প্রকাশ
[ভালুকা ডট কম : ০২ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের শাহবাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক ও জনপ্রিয় সাবেক ইউপি সদস্য আলহাজ্ব নুরুল ইসলামের মৃত্যুতে শোক জ্ঞাপন করেন গৌরীপুর উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান।

তিনি এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও তার রেখে যাওয়া শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি বলেন, মরহুম নুরুল ইসলাম শুধুমাত্র উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ বা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোঃ কামাল হোসেনের পিতা ছিলেন না। তিনি ছিলেন আমাদের অভিভাবক। পরম শ্রদ্ধেয় ব্যাক্তি। নিজ সন্তানদের ন্যায় আমাদেরও খোঁজখবর নিতেন তিনি। আমরা আজ শোকাহত। তিনি মরহুমের জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

উল্লেখ্য ময়মনসিংহের গৌরীপুর উপজেলার গৌরীপুর ইউনিয়নের শাহবাজপুর গ্রামের বাসিন্দা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক  মোঃ কামাল হোসেন এর বাবা  সাবেক ইউপি সদস্য আলহাজ্ব নুরুল ইসলাম (৮৩) বুুুধবার (১জুলাই) সকাল সাড়ে ৭টায় বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি------রাজেউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ মেয়ে, ২ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বৃধবার বিকাল ৩ টায় নিজ বাড়িতে মরহুমের জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই