তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁয় গর্ভবতি মায়েদের স্বাস্থ্যসেবা দিলো সেনাবাহিনী

নওগাঁয় গর্ভবতি মায়েদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিলো সেনাবাহিনী
[ভালুকা ডট কম : ০৫ জুলাই]
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে নওগাঁর ধামইরহাট উপজলোর প্রত্যন্ত এলাকার গর্ভবতী মায়েদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিয়েছে সেনাবাহিনী। ১১পদাতিক ডিভিশন বাংলাদেশ সেনাবাহিনীর আয়োজনে রবিবার দিনব্যাপী উপজেলার মঙ্গলবাড়ী সরকারী প্রাথমকি বিদ্যালয়ে এসেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়।

সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন বগুড়া সেনাবাহিনীর অধিনায়ক লে: কর্নেল মো: গোলাম মাবুদ হাসান পিএসসি। বগুড়া সেনাবাহিনীর সার্বিক ব্যবস্থাপনায় সম্মিলিত সামরিক হাসপাতাল বগুড়ার তত্ত্বাবধানে সিনিয়র গাইনোলজিষ্ট বিশেষজ্ঞ ডাক্তার কর্ণেল শাহনূর চিশতীসহ বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে ৩০০ জন গর্ভবতী মায়েদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষুধ বিতরন করা হয়। এসময় ২১ফিল্ড অ্যাম্বুলেন্সের অধিনায়ক লে: কর্ণেল মোছা: তহমিনা আকতার, মেডিকেল অফিসার ক্যাপ্টেন মুনমুন, ১০বীরের ক্যাপ্টেন পারভেজ ও ক্যাপ্টেন জুয়েলসহ সেনাবাহিনীর অন্যান্যরা সদস্য উপস্থিত ছিলেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই