তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার

গৌরীপুরে সাবেক ইউপি চেয়ারম্যান দুলাল গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৫ জুলাই]
যৌতুকের টাকা দিতে না পারায় স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা করার অভিযোগে হত্যামামলাসহ ২২ মামলার আসামী ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দুলাল আহম্মেদকে ৩ জুলাই মধ্য রাতে অভিযান চালিয়ে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে পুলিশ।

ময়মনসিংহের পুলিশ সুপার আহামারুজ্জামানের নেতৃত্বে রাত ২টা ৩০ মিনিটে এ অভিযান পরিচালিত হয়। এ অভিযানে সাথে ছিলেন গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ বোরহান উদ্দিন খান, ওসি তদন্ত মোঃ কামাল হোসেন, এসআই এমদাদুল হক, এসআই জামান,এসআই সুলাইমান ও সঙ্গিয় ফোর্স।

অভিযোগ সূত্রে জানা গেছে, পুষ্প আক্তারের সাথে ৬ বছর পূর্বে দুলাল আহম্মেদ দুলালের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী দুলাল আহম্মেদ (দুলাল ডাকাত) যৌতুকের টাকার জন্য শারীরিক নির্যাতন করে আসছে। ইতিমধ্যে পুষ্প ৭ লক্ষা টাকা যৌতুক হিসাবে দুলালকে দেয়। দুলাল আরো দেড় লক্ষা টাকা যৌতুক দাবী করে। দাবীকৃত যৌতুকের দেড় লক্ষা টাকা দিতে অস্বীকার করায় ২৮ জুন সকাল ১০টার সময় সোনাকান্দি গ্রামের মৃত বাবর আলীর ছেলে আজিজুর রহমান (৫০), মৃত আক্কাছ আলীর ছেলে শহিদ মিয়া (৫৫) সহযোগীতায় স্বামী দুলাল, সতীন ডলি (২৪) বাথরুমে আটকিয়ে মারপিট করে। এক পর্যায়ে তাকে হত্যার উদ্দেশ্যে বিষ খাইয়ে পালিয়ে যায়। পরে পুস্প’র সন্তান শাহারিয়া আহম্মেদ দুলনের চিৎকার শুনে এলাকাবাসী পুস্পকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা করে। পওে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে দুলালের স্ত্রী পুষ্প গৌরীপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দয়ের করেছে। মামলা নং-৪ তারিখ ৩/৭/২০২০ইং। উল্লেখ্য দুলাল খুন, ধর্ষন, চুরি, ডাকাতি, অপহরন, মাদক, অস্র সহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই