তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক দুর্ঘটনায় দুই সহোদর ভাই নিহত

ভালুকায় কাভার্ডভ্যান ও প্রাইভেটকারের সংঘর্ষে দুই সহোদর ভাই নিহতঃ৩জন আহত
[ভালুকা ডট কম : ০৬ জুলাই]
ঢাকা-ময়মনসিংহর মহা সড়কে কাভার্ডভ্যান সাথে প্রাইভেট কারের সংঘর্ষে দুই সহোদর ভাই নিহত ও একই পরিবারের ৩জন গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রোববার (০৫জুলাই) রাত সোয়া৩টায় মহা-সড়কে ভালুকার উপজেলার জামিরদিয়া নামকস্থানে।

ঘটনাটি নিশ্চিত করেছেন  ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির  আইসি এস,আই হাদিউল ইসলাম।সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন,জামালপূর জেলার ইসলামপুর উপজেলার কলবান্দা গ্রামের কৃষিবিদ মুঞ্জুর মোর্শেদের ছেলে জয় মোর্শেদ(৩২) ও জাবের মোর্শেদ আকাশ(৩০)।

হাইওয়ে পুলিশ সূত্রে জানাযায়, মহা সড়কের জামিরদিয়া তেপান্তর হোটেলের স্পর্টের সামনে একটি কাভার্ডভ্যান (চট্র-মেট্রো-১১-৫৪৯২) ইউ টার্ণ নেয়ার সময় ঢাকাগামী একটি প্রাইভেট(ঢাকা-মেট্রো-২৩-২৩০৭)দ্রুতবেগে এসে কাভার্ডভ্যানের সাথে সংঘর্ষে ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকার চালক জয় মোর্শেদ তোষার নিহত হয়। তার ছোটভাই জাবের মোর্শেদ আকাশকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে পর মারাযান। এ দুর্ঘটনায় আহত মুঞ্জুর মুর্শেদ(৬০),তাঁর স্ত্রী জেসমিন আক্তার (৫৪)ও ভাই মাহবুবুল হক লাকী(৫০)কে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে আশংকা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল (মমেক)ভর্তি করা হয়।

ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস,আই হাদিউল ইসলাম,নিহতদের লাশ উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়। নিহতের পরিবারের বিনা ময়না তদন্তের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই