তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রাণীনগরে ভাংচুর-লুটপাটের ঘটনায় থানায় মামলা

রাণীনগরে ভাংচুর-লুটপাটের ঘটনায় থানায় মামলা দায়ের
[ভালুকা ডট কম : ০৭ জুলাই]
নওগাঁর রাণীনগরে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসা প্রতিষ্ঠানে অনাধিকার প্রবেশ করে ভাংচুর, লুটপাট ও মারপিটের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কাটরাশইন বাজারে। এঘটনায় দোকান মালিক রতন সরদার বাদী হয়ে ছয় জনকে আসামী করে সোমবার রাতে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার সিংগারপাড়া গ্রামের রতনের প্রতিবেশি বাছুর আলির দুই ছেলে রেজাউল সরদার (৪৪) ও হেলাল সরদার (৪২) পারিবারিক শত্রুতার জের ধরে রতর ও তার পরিবারের  উপর প্রতিহিংসা পরায়ন হয়ে উঠে এবং খুটিনাটি বিষয় নিয়ে মাঝে মধ্যে রতনকে খুন জখমের হুমকি দিয়ে আসছে। এমতাবস্থায় গত ৫ জুলাই বিকালে রেজাউল ও হেলালের নেতৃত্বে কাটরাশাইন বাজারে অবস্থিত সার,তৈল ও কিটনাশকের দোকানে অনাধিকার প্রবেশ করে তাদের সন্ত্রাসী বাহিনী নিয়ে হামলা চালায় এবং মামলার বাদী রতন আলিকে এলোপাতারী মারপিটসহ দোকান ঘর ভাংচুর ও দোকনের মালামাল নষ্ট করে নগদ চার লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় শিংগারপাড়া গ্রামের আবুলের ছেলে রতন সরদার বাদী হয়ে রেজাউল ,হেলালসহ ছয়জনকে আসামী করে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাদী রতন সরদার জানান পূর্ব শত্রুতার জের ধরে তারা আমার দোকানে হামলা করে ভাংচুর ও অর্থ লুটপাট করেছে। আমি আইনের মাধ্যমে এই সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তর মূলক শাস্তি দাবী করছি।

অভিযুক্ত রেজাউল ইসলাম জানান এই ঘটনার সঙ্গে আমি যুক্ত নেই। কে বা কারা মিথ্যে অভিযোগে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এই ঘটনাটি সাজিয়েছে।  =রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই