তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় সেচ্ছাসেবীদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

ভালুকার ত্বাকওয়া ফাউন্ডেশনের সেচ্ছাসেবীদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়
[ভালুকা ডট কম : ০৭ জুলাই]
আজ মঙ্গলবার ৭জুলাই সকালে ভালুকা উপজেলা চেয়ারম্যানের বাসভবনে করোনায় মৃত ব্যক্তিদের দাফন কাজে নিয়োজিত সেচ্ছাসেবী সংগঠণ ত্বাকওয়া ফাউন্ডেশন ভালুকার  সেচ্ছাসেবীদের সাথে মত বিনিময় করেছেন ভালুকা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ।

মত বিনিময়কালে সেচ্ছাসেবীরা করোনা আক্রাত্ব হয়ে মৃতব্যক্তিদের লাশ দাফন করার সময় সামাজিক ভাবে প্রতিবন্ধকতাগুলো তুলে ধরেন ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদের সম্মুখে।

উপজেলা পরিসদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ বলেন,করোনায় আক্রাত্ব হয়ে যারা মারা যায় তাদের দাফন কাফন কাজে সেচ্ছাসেবীদের সহায়তা দেয়ার ক্ষেত্রে আমাদের মানবিক হওয়ার প্রয়োজন। আমাদের মনে রাখতে হবে এই মহামারীতে আমিও মরে যেতে পারি তাই অন্যের লাশ দাফনে আমি যদি মানবিক না হই আমার লাশ দাফনে অন্যরা মানবিক হবে কি করে,তাই বলছি একজন মৃতব্যক্তিকে দাফনের সময় কেউ যেন বাঁধা হয়ে না দাঁড়াই। আসুন এই মহামারীকে আমরা মানবিকতা দিয়ে জয় করি,করোনা হয়তোবা একদিন শেষ হয়ে যাবে আপনার যে মানবিক কর্মগুলোর সুফল আপনি কিন্তু আখেরাত ও পরকালেও পাবেন। দেশের দুর্যোগময় সময়ে জনপ্রতিনিধি ছাড়াও সমাজের বৃত্তবানদের অসহায় মানুষের পাশে দাড়াতে হবে।

এছাড়া দেশের মহা সংকটে করোনায় মৃত ব্যক্তিদের দাফনকাজে অংশগ্রহনের জন্যে ত্বাকওয়া ফাউন্ডেশন ভালুকা টিমকে ধন্যবাদ জানিয়ে তাদের সর্বাক্তক সহায়তার আশ্বাস দেন তিনি।

মতবিনিময় কালে ত্বাকওয়া ফাউন্ডেশন ভালুকা টিমের প্রতিষ্ঠাতা ও টিম লিডার মাওলানাঃ মামুনুর রশিদ,টিম লিডার মাওলানাঃ আশরাফুল মাওলানাঃ আলম হাবিবী,আলহাজ্ব নাছির উদ্দিন,মাওলানাঃ আবু সাঈদসহ সেচ্ছাসেবী ফাউন্ডেশনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই