তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ফলদ গাছের চারা বিতরন

রাণীনগরে ফলদ গাছের চারা বিতরন
[ভালুকা ডট কম : ০৮ জুলাই]
নওগাঁর রাণীনগরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ও কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কৃষকদের মাঝে ফলদ গাছের চারা বিতরন করা হয়েছে।

বুধবার সকালে উপজেলা প্রাঙ্গনে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১শত জন কৃষককের মাঝে ফলদ গাছের চারা বিতরন করেন নির্বাহী কর্মকর্তা আল মামুন।এছাড়াও উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, সম্প্রসারণ কর্মকর্তা সাজ্জাদ হোসেন সোহেল প্রমুখ।

এসময় কৃষি কর্মকর্তা শহীদুল ইসলামের নিজ উদ্যোগে উপজেলার ১শত জন কৃষকের মাঝে বিভিন্ন ধরনের ফলদ গাছের বিতরন করা হয়। এছাড়াও ইতিপূর্বে উপজেলার ৫হাজার কৃষকের মাঝে বিভিন্ন ধরনের সবজির বীজ বিতরন করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে আগামীতেও এই ধরনের কর্মকান্ড অব্যাহত রাখা হবে বলে জানান কৃষি কর্মকর্তা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই