তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁ কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের মানববন্ধন

নওগাঁ কিন্ডারগার্টেন স্কুলের জন্য সরকারি অনুদানসহ বিভিন্ন দাবীতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ০৮ জুলাই]
নওগাঁয় করোনা মহামারীর মহাদুর্যোগে ক্ষতিগ্রস্থ কিন্ডারগার্টেন স্কুলগুলোর জন্য প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান ও সহজশর্তে ঋণ, সহজ প্রক্রিয়ায় নিবন্ধন তরান্বিত করা এবং আগামী ৭আগস্টের মধ্যে প্রতিষ্ঠানগুলো খুলে দেয়াসহ বিভিন্ন দাবীতে অবস্থান কর্মসূচি ও মানববন্ধন পালিত হয়েছে।

বুধবার নওগাঁ জেলা প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন ও মানববন্ধন করা হয়। কর্মসূচি ও মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন নওগাঁ জেলা শাখা। জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি এসএম আল মুবিন রানার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এরফান আলীর সঞ্চালনায় অবস্থান কর্মসূচি ও মানববন্ধনে বক্তব্য রাখেন উপদেষ্টা আবু মুসা তারেক, কাজী নজরুল ইসলাম একাডেমির পরিচালক আব্দুর রউফ, ন্যাশনাল মডেল স্কুলের পরিচালক শহিদ প্রামানিক, উদয়ন প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ সুজা হোসেন, পরিচালক ফারুক হোসেন প্রমূখ। এতে অংশগ্রহণ করেন নওগাঁ জেলার বিভিন্ন কিন্ডারগার্টেন-এর প্রায় ২শতাধিক শিক্ষক-শিক্ষিকা।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই