তারিখ : ০৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মুক্তিযোদ্ধা আঃ জলিল গুরুতর অসুস্থ

প্রধানমন্ত্রীর কাছে চিকিৎসা সহায়তা চেয়েছে মুক্তিযোদ্ধা জলিলের পরিবার
নান্দাইলে মুক্তিযোদ্ধা আঃ জলিল গুরুতর অসুস্থ
[ভালুকা ডট কম : ১০ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার দক্ষিণ রসুলপুর গ্রামের জাতির শ্রেষ্ঠ সন্তান, বীর মুক্তিযোদ্ধা আঃ জলিল (৮৫) জীবন মৃত্যুর সন্ধিক্ষণে অবস্থান করছেন। তিনি নানান জটিল অসুস্থতায় দীর্ঘদিন ধরে জ্ঞানহীন অবস্থায় বিছানায় পড়ে আছেন। বর্তমানে এই বীর মুক্তিযোদ্ধাকে দেখার কেউ নেই। তাঁর উন্নত চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তা চেয়েছেন মুক্তিযোদ্ধা পরিবার।

পরিবারের সকল সদস্যেরা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নিকট দাবি বীর মুক্তিযোদ্ধা আঃ জলিল যেন চিকিৎসার অভাবে মারা না যায়। মুক্তিযোদ্ধা আঃ জলিল ১৯৭১ সালে নিজের জীবনের মায়া ত্যাগ করে দেশের জন্য ঝাপিয়ে পড়েছিল পাকিস্তানি হানাদার বাহিনীর সামনে। মুক্তিযুদ্ধের সময় তিনি ১১ নং সেক্টরের অধীনে যুদ্ধ করেছিলেন। তিনি যুদ্ধরত অবস্থায় মারাত্মক ভাবে আহত হয়ে ১ মাস ৭ দিন ভারতের একটা হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। স্বাধীনতা যুদ্ধের পর তিনি গ্রামে কৃষি কাজ করে তার জীবিকা নির্বাহ করেন। মুক্তিযোদ্ধা আঃ জলিল ৪ ছেলে ও ৫ মেয়েকে নিয়ে কোন রকমভাবে সংসার চালাতেন। বর্তমানে উন্নত চিকিৎসা করার মত নেই কোন সহায় সম্ভল।

যিনি দেশের জন্য জীবন বাজি রেখে যুদ্ধ করেছিলেন আজ তিনি টাকার অভাবে অসুস্থ হয়ে বিছানায় পড়ে আছেন। পরিবারের লোকজন মুক্তিযোদ্ধা আঃ জলিলের উন্নত চিকিৎসার ব্যবস্থা গ্রহন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার নিকট বিশেষভাবে জোর আবেদন জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

লাইফস্টাইল বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই