তারিখ : ০৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

নান্দাইলে শতাধিক দু:স্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ
[ভালুকা ডট কম : ১১ জুলাই]
পবিত্র ঈদ-উল-আযহাকে সামনে রেখে করোনার ক্রান্তিকালে ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল ইউনিয়নের রসুলপুর গ্রামের ১২৫ জন অসহায় দু:স্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শুক্রবার রসুলপুর দক্ষিন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে নাম প্রকাশ্যে অনিচ্ছুক বাংলাদেশ সরকারের এক উর্ধ্বতন কর্মকর্তার আর্থিক সহযোগীতায় উক্ত ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন।

এসময় অসহায় মুক্তিযোদ্ধা আব্দুল জলিলের পরিবারের সদস্য সহ ১২৫ জন দু:স্থ নারী-পুরুষকে ঈদ সামগ্রী হিসাবে সেমাই, চিনি, তেল, ডাল, লবণ ও সাবানের প্যাকেট সহ জনপ্রতি ৫শত টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়। বিতরণপূর্ব সদ্য বিদায়ী ইউএনও মুহাম্মদ আব্দুর রহিম সুজন, নান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, সিবিএ নেতা এবিএম বায়েজীদ, লেখক ও কলামিস্ট সাইদুর রহমান, ইউপি সদস্য আমিনুল ইসলাম মুকুল, সাবেক ইউপি সদস্য আব্দুল কাইয়ূম প্রমুখ বক্তব্য রাখেন।

অপরদিকে স্ট্যান্ডার্ড এশিয়াটিক ওয়েল কোম্পানী লিমিটেড এর সৌজন্যে রসুলপুর বঙ্গবন্ধু স্মৃতি স্পোটিং ক্লাবের উদ্দ্যোগে রসুলপুর দক্ষিন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আঙ্গিনায় উন্নতমানের দুটি আমের চারা গাছ রোপনের মাধ্যমে দেড় শতাধিক আম গাছের চারা বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন ইউএনও। এসময় সাংবাদিক মো. জালাল উদ্দিন মন্ডল, শাহজাহান ফকির, রমজান আলী, ফরিদ মিয়া সহ বঙ্গবন্ধু স্মৃতি স্পোটিং ক্লাবের সদস্যগণ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই