তারিখ : ১৪ আগস্ট ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় পানিতে ডুবে স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু

ভালুকায় পানিতে ডুবে স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু
[ভালুকা ডট কম : ১২ জুলাই]
ভালুকায় পানিতে ডুবে শামীম(১৪) নামে ১০শ্রেনীর এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার সকাল ১০টায় (১২জুলাই) উপজেলার ৯নং কাচিনা ইউনিয়নের তালাবহ গ্রামে। নিহত ছাত্র উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের নয়নপুর গ্রামের মানিক ড্রাইভারের ছেলে।

স্থানীয়রা জানায়, গোবুদিয়া সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের ছাত্র শামীম তালাবহ গ্রামে নানা বাড়িতে বেড়াতে যায়। ঘটনার সময় সে তাঁর সহপার্টিদের সাথে নানা বাড়ির পাশে সুইচ গেইট খালের সাঁতার কাটতে যায়। অন্যান্যদের সাথে শামীম ব্রীজ থেকে খালের বন্যার পানিতে লাফ দেয়। ৪/৫মিনিট গত হয়ে যাওয়ার পরও সে পানির নিচ থেকে না উঠায় তার সহপার্টিরা ডুব দিয়ে দেখে সে পানির নিচে বসে আছে। সেখান থেকে তাঁকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

তার বন্ধু আবুল বাসার জানান, শামীম সাঁতার কাটতে জানাতো। তারপরও সে পানিতে লাফ দিয়ে কিভাবে পানির নিচে মারা গেলো বুঝে উঠতে পাচ্ছি না।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই