তারিখ : ০৯ আগস্ট ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রাণীনগরে করোনা প্রতিরোধে ট্যানেলের উদ্বোধন

রাণীনগরে করোনা ভাইরাস প্রতিরোধে জীবানুনাশক ট্যানেলের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাস প্রতিরোধে ৩টি জীবানুনাশক ট্যানেলের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার রাণীনগর থানা প্রাঙ্গনে এই ট্যানেলের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।

এশিয়ান উন্নয়ন ব্যাংকের করোনা ভাইরাস প্রতিরোধের বিশেষ প্রকল্পের আওতায় ১লাখ ৭৩হাজার টাকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গন, উপজেলা পরিষদ প্রাঙ্গন ও রাণীনগর থানা প্রাঙ্গনে এই ৩টি জীবানুনাশক ট্যানেল নির্মাণ করা হয়েছে। স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলমের নির্দেশনায় ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা প্রকৌশলের সার্বিক তত্ত্বাবধানে এই ট্যানেল নির্মাণ করা হয়েছে।

আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন, উপজেলা প্রকৌশলী শাইদুর রহমান মিঞা, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও প্রকল্পের সভাপতি আসাদুজ্জামান পিন্টু প্রমুখ।

১নং খট্টেশ্বর রাণীনগর ইউপি চেয়ারম্যান ও প্রকল্পের সভাপতি আসাদুজ্জামান পিন্টু বলেন উপজেলার এই ৩টি প্রাঙ্গন খুবই গুরুত্বপূর্ন। প্রতিদিন বিভিন্ন কাজে শত শত মানুষকে এই ৩টি স্থানে বিভিন্ন জরুরী কাজে আসতে হয়। সংসদ সদস্য ইসরাফিল আলমের সার্বিক নির্দেশনায় ও উপজেলা পরিষদের পক্ষ থেকে এই ৩টি জনগুরুত্বপূর্ন স্থানে জীবানুনাশক ট্যানেল নির্মাণ করা হলো যাতে করে সাধারন মানুষরা কাজ শেষ করে এই সব স্থান থেকে করোনা ভাইরাসের জীবানু থেকে নিজেকে মুক্ত করে বাড়ি ফিরতে পারেন। করোনা ভাইরাসের এই সংকটময় সময়ে আগামীতেও আমাদের এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই