তারিখ : ০২ ডিসেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ২৯৪ জনের মাঝে বিভিন্ন ভাতাবহি বিতরণ

গৌরীপুরে ২৯৪ জনের মাঝে বিভিন্ন ভাতাবহি বিতরণ
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগড় ইউনিয়ন পরিষদে (১৯জুলাই) রবিবার দুপুরে ১৯-২০ অর্থবছরে সমাজ সেবা অধিদপ্তরের আওতাধীন, ৭৯জনকে বয়স্ক ভাতা, ৪০জনকে বিধবা ভাতা ও ১৭৫ জনকে প্রতিবন্ধী ভাতাবহি বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহমেদ এমপি, ভূক্তভোগীদের মাঝে ভাতাবহি তুলে দিয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন।

বোকাইনগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিব উল্লাহ হাবীবের সভাপতিত্বে এ উপলক্ষে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা সমাজসেবা অফিসার ইশতিয়াক আহাম্মদ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোসলেম উদ্দিন, সাধারন সম্পাদক আবুল কালাম, পৌর যুবলীগের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির শাহীন, সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সকল ইউপি সদস্য, ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংগঠনের সকল নেতা কর্মীবৃন্ধ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই