তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে এমপির রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

রাণীনগরে এমপি ইসরাফিল আলমের রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলমের আশু রোগমুক্তি ও সুস্থ্যতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়াামীলীগের উদ্যোগে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও উপস্থিত ছিলেন সহ-সভাপতি এ্যাড.ইসমাইল হোসেন, আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রামানিক, যুগ্ম সাধারন সম্পাদক আবুল হাসনাত খাঁন হাসান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান পিন্টু প্রমুখ। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় সাংসদের রোগমুক্তি কামনায় আল্লাহর কাছে দোয়া চেয়ে মোনাজাত অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই