তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে অগ্নিদগ্ধ বিদ্যুৎকর্মী হবি আর নেই

গৌরীপুরে অগ্নিদগ্ধ বিদ্যুৎকর্মী হবি আর নেই
[ভালুকা ডট কম : ২৪ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর পিডিবিথর কন্ট্রোল রুমে  (১৭ জুলাই) রক্ষণাবেক্ষণ কাজ চলাকালীন সর্ট সার্কিট থেকে অগ্নিদগ্ধ বিদ্যুৎকর্মী হবি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় শুক্রবার (২৪ জুলাই)রাত পৌনে ৯ টায় ইন্তেকাল করেছেন( ইন্নালিল্লাহি---রাজিউন)।

ঘটনার দিন গৌরীপুর পিডিবিথর কার্যালয়ে শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডে বিদ্যুৎ কর্মী হাবিবুর রহমান হবি গুরুতরভাবে অগ্নিদগ্ধ হলে তার শরীরের ৪৫% শতাংশ পুড়ে যায়। দ্রুত তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের স্থানান্তর করা হয়। তার মৃত্যুতে গৌরীপুর উপজেলা রাইস মিল মালিক সমিতি,গৌরীপুর প্রেসক্লাব গভীর শোক প্রকাশ করে তার রেখে যাওয়া পরিবার- পরিজনের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই