তারিখ : ০৫ আগস্ট ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে উপজেলা চেয়ারম্যানের ক্রীড়া সামগ্রী বিতরণ

গৌরীপুরে উপজেলা চেয়ারম্যানের ক্রীড়া সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুরে শনিবার (২৫ জুলাই) উপজেলা বিভিন্ন ক্রীড়া সংগঠন ও প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান। তিনি বলেন, যুবকদের ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করার মাধ্যমে মাদক-নেশা ও অপকর্ম রোধ করতে হবে। নতুন প্রজন্মকে খেলার মাঝে ব্যস্ত রাখতে এ উদ্যোগ নেয়া হয়েছে।

এ সময় পৌর শহরের সতিশা যুব ও কিশোর সংঘের ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিআরডিবি’র চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র, মোঃ খাইরুল ইসলাম, মোঃ ফয়সাল মিয়া, তুহিন মিয়া, খালিদ হোসেন, মোঃ মিলন মিয়া, আমিনুল ইসলাম, মামুন মিয়া, নাজিম মিয়া, শিপুল মিয়া, জিয়ারুল ইসলাম, মোঃ আনোয়ারুল ইসলাম, ইকবাল হাসান, মৃদুল ইসলাম, শফিকুল ইসলাম, আফ্রিদি হোসেন নীরব, আল আমিন, আরিফ মিয়া প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ রইছ উদ্দিন। উল্লেখ্য একই দিনে উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান উপজেলার ২৮টি ক্রীড়া সংগঠন ও অর্ধশত প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই