তারিখ : ১২ আগস্ট ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর বাসীকে এমপি নাজিম উদ্দিনের ঈদ শুভেচ্ছা

গৌরীপুর বাসীকে এমপি নাজিম উদ্দিন আহম্মেদের ঈদ শুভেচ্ছা
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
পৃথিবীর মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসবের মাঝে পবিত্র ঈদ-আযহা (কোরবানির ঈদ)।  এই ঈদ প্রতিবছর জিলহজ মাসের ১০ তারিখে ত্যাগ ও মহিমায় আনন্দের বার্তা নিয়ে মুসলমানদের দুয়ারে হাজির হয় । প্রতিবারের মতোই  ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেমপ্রীতি ভালবাসা ও কল্যাণের বার্তা নিয়ে। ঈদ আসে সকলের হিংসা-বিদ্বেষ কলুষতাকে ধুয়ে মুছে দিয়ে অনাবীল সুখ আর আনন্দ নিয়ে। এতে প্রত্যেকেই হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে। যদিও এবারের ঈদ একটি সংকটময় ক্রান্তিকাল অতিক্রম করছে। এরপরও স্বাস্থ্যবিধি মেনে সকলকে পবিত্র ঈদুল-আযহা পালনের আহবান জানিয়েছেন এমপি।

পবিত্র ঈদুল আযহা ২০২০ উপলক্ষে ১৪৮ ময়মনসিংহ ৩ গৌরীপুর সংসদীয় আসনের সর্বস্তরের জনগণ তথা জেলাবাসীসহ বিশ্বের প্রতিটি মুসলমানদের প্রতি ঈদ শুভেচ্ছা জানিয়েছেন গৌরীপুর থেকে দুই বারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা  আলহাজ্ব এ্যাডভোকেট নাজিম উদ্দিন আহম্মেদ।

এমপি বলেন মুসলমানদের ঈদ নিয়ে আসে অনাবিল আনন্দ,ঈদ হচ্ছে শান্তি, সম্প্রীতির উৎসব। ঈদ উপলক্ষে  উপজেলার  সর্বস্তরের জনগণের প্রতি আমার রইলো ঈদুল-আযহার শুভেচ্ছা। আমি আপনাদের পাশে আছি, ইনশাআল্লাহ আজীবন আপনাদের সেবায় নিয়োজিত থাকবো।পবিত্র ঈদুল আজহা (ঈদের দিন) সকালে দুই রাকাত নামাজ আদায়ের পর মহান আল্লাহর নৈকট্য ও সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে পশু কোরবানির মধ্য দিয়ে দেশের মুসলমানরা উদযাপন করবেন ঈদুল আযহা।  ঘরে ঘরে ত্যাগের আনন্দে মহিমান্বিত হবে হৃদয়। দেশের সর্বত্রই চলছে ঈদের শেষ প্রস্তুতি।

তিনি বলেছেন সব সময় গরীব, দুঃখী, অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চান আজীবন। ঈদ আনন্দে সবার জীবন  ভরে উঠুক এই প্রত্যাশায় সকলকে ঈদুল-আযহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন এমপি। পাশাপাশি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভেচ্ছা বাণী বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই