তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ডিবি’র অভিযানে ইয়াবাসহ গ্রেফতার- ১

ভালুকায় ডিবি’র অভিযানে ১০০ পিচ ইয়াবাসহ  গ্রেফতার- ১
[ভালুকা ডট কম : ২৮ জুলাই]
ভালুকায় জেলা গোয়েন্দা সংস্থা ডিবি'র অভিযানে ১০০পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়িকে আটক করেছে পুলিশ। আজ ২৮ জুলাই সকালে উপজেলার বাসট্যান্ড চত্বর থেকে ডিবি পুলিশের হাতে ১০০পিচ ইয়াবাসহ তসিকুল মিয়া (২৫) কে আটক হন। আটককৃত মাদ্রক ব্যবসায়ি তসিকুল মিয়া শ্রীপুর উপজেলার নুরুল ইসলামের ছেলে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থা ডিবি'র ওসি শাহ মোঃ কামাল আকন্দ (পিপিএম-বার) জানান,ময়মনসিংহ মাদ্রকমুক্ত করতে জেলা পুলিশ সুপারের নির্দেশে গোপনসংবাদের ভিত্তিতে ২৮ জুলাই মঙ্গলবার সকাল ৭ টা ৪০ মিনিটে এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকা উপজেলায় মাদক বিরোধী অভিযানে ভালুকা থানাধীন ভালুকা বাসস্ট্যান্ড হইতে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ নুরুল ইসলাম এর পুত্র মাদক ব্যবসায়ী মোঃ তসিফুল মিয়া (২৫)-কে গ্রেফতার করে। আটক তসিফুল এর বাড়ি গাজীপুর জেলার শ্রীপুর থানায়।#







সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই