তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ব্যাক্তি ও প্রতিষ্ঠানের উদ্যোগে মাস্ক বিতরণ

গৌরীপুরে ব্যাক্তি ও প্রতিষ্ঠানের উদ্যোগে মাস্ক বিতরণ ও ক্যাম্পেইন
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
করোনা ভাইরাস কভিড-১৯ সংক্রমন রোধে ‘স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরি, করোনা বিস্তার রোধ করি’ এই শ্লোগানে ময়মনসিংহের জেলা প্রশাসনের নির্দেশনায় মঙ্গলবার (২৮ জুলাই)  গৌরীপুর পৌরসভার কাউন্সিলর আব্দুল কাদিরের নেতৃত্বে ব্যাক্তি উদ্যোগে মাস্ক বিতরণ ও স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহারের জন্য ক্যাম্পেইন করা হয়। তিনি গণসচেতনা বৃদ্ধির জন্য শহরে শোভাযাত্রাও বের করেন।

এ ছাড়া একই দিনে ময়মনসিংহের গৌরীপুরে করোনা ভাইরাস সংক্রমন রোধে Wear Your Mask Campaign ‘একই শ্লোগানে ইসলামাবাদ সিনিয়র মাদরাসার উদ্যোগে মাস্ক বিতরণ ও স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহারের জন্য প্রচারাভিযান কর্মসূচী পালন করেন। মাদরাসার অধ্যক্ষ মোঃ রুকুন উদ্দিন, উপাধ্যক্ষ মোঃ এমদাদুল হক, সহকারী শিক্ষক মাহবুব রহমান ও আমিরুল মোমেনীন এ কর্মসূচীতে অংশ নেন।

অপরদিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ হেলাল উদ্দিন আহমেদের নেতৃত্বে শহরে কোভিড-১৯ থেকে সাধারণ মানুষকে সচেতন করতে ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ করা হয়।। কর্মসূচীতে অংশ গ্রহন করেন পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই