তারিখ : ০৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ট্রাক ও গরু ফেলে চোরের পলায়ন

শ্রীপুরে রাস্তার কাদা পানিতে আটকে যাওয়ায় ট্রাক ও গরু ফেলে চোর পালিয়েছে
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
গাজীপুরের শ্রীপুরে গ্রামীণ কর্দমাক্ত রাস্তার কারণে চুরি করাসহ ট্রাক ফেলে পালিয়েছে চোরের দল। বুধবার সকালে শ্রীপুরের গোদারচালা পাঠানটেক এলাকা থেকে গরু উদ্ধার করেছে পুলিশ।

গোদারচালার পাশ্ববর্তী কালমেঘারচালা গ্রামের কৃষক মোস্তফা কামাল ও মতিউর রহমান জানান, মঙ্গলবার রাতের কোনো এক সময়ে চোরেরা তাদের গোয়ালঘর থেকে পাঁচটি গরু বের করে নিয়ে যায়। বড় একটি গরু ট্রাকে উঠাতে না পেরে স্থানীয় তেলিহাটী ঈদগাহ মাঠে ছেড়ে দিয়ে যায়। অপর চারটি গরু ট্রাকযোগে নিয়ে যাওয়ার সময় গোদারচালা পাঠানটেক এলাকার কাদা পানির রাস্তায় আটকে যায়। ভোরের গোয়ালঘরের দরজা খোলা দেখে গরু চুরি বিষয়টি নিশ্চিত হন। পরে খবরটি আশপাশের এলাকায় ছড়িয়ে দেন। এদিকে স্থানীয় লোকজন গোদারচালা পাঠানটেক এলাকায় গরুগুলোর পা বাঁধা ও রাস্তায় একটি ট্রাক কাদা পানিতে আটকে যেতে দেখেন।

শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) আশীষ কুমার জানান, গরুর মালিক ওই কৃষকেরা তাদের গরু স্থানীয় ইউপি সদস্যদের মাধ্যমে চিহ্নিত করে নিয়ে গেছেন। পরিত্যাক্ত ট্রাকটিতে কোনো ডিজিটাল নাম্বার প্লেট ছিল না। তবে ট্রাকটি ময়মনসিংহ বিভাগীয় এলাকার বলে ধারণা করা হচ্ছে। ট্রাক উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়ায় এ ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই