তারিখ : ০৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় কাউন্সিলরের উদ্যোগে পরিচ্ছন্ন অভিযান

ভালুকায় কাউন্সিলরের উদ্যোগে পরিচ্ছন্ন অভিযান
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
ভালুকা পৌর এলাকার ৭,৮,৯ নং ওয়ার্ডে কাউন্সিলর ফরিদা ইয়াসমিন জনস্বাস্থ্য রক্ষার্থে রাস্তাঘাট পরিস্কার পরিচ্ছন্ন রাখতে শ্রমিকদের সাথে কাজ করে চলেছেন। ৩০ জুলাই বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার ৮ নং ওয়ার্ডের ওয়াপদার মোড় এলাকায় কিছু শ্রমিকের সাথে কাজ করছিলেন পৌর কাউন্সিলর ফরিদা ইয়াসমিন।

তিনি জানান খারুয়ালী, ওয়াপদা ও কাঠালী ওয়ার্ডের রাস্তঘাট ও আবাসিক এলাকা পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে তিনি শ্রমিক দিয়ে কাজ করাচ্ছেন সার্বক্ষনিক তদারকির মাধ্যমে। নিজেও অনেক সময় ঝাড়ু হাতে ময়লা পরিষ্কার করছেন। এ ছারা মহামারি করোনা সংক্রমন রোধে সকলকে সামাজিক দুরত্ব বজায় রাখতে ঘুরে ঘুরে পৌরবাসীকে সচেতন থাকার পরামর্শ দিয়ে যাচ্ছেন।

ওয়াপদা রোডের বাসিন্দা ব্যবসায়ী মাসুদ রানা জানান মহিলা কাউন্সিলর তৎপর থাকায় তাদের এলাকায় কোন ময়লা আবর্জনা নাই তারা স্বাস্থ্য সম্মত পরিবেশে শান্তিতে বসবাস করছেন। একই কথা জানান গৃহিনী শাহনাজ বেগম। শহিদুল ইসলাম জানান জন স্বাস্থ্য রক্ষায় কাউন্সিলর ফরিদা ইয়াসমিনের মত ভালুকা পৌরসভার সকল ওয়ার্ডে পরিষ্কার পরিচ্ছন্ন কাজ জোরদার করলে রোগ বালাই পৌর বাসীকে ষ্পর্শ করতে পারবেনা।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই