তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইউনিয়ন যুবলীগের ঈদ সামগ্রী বিতরণ

ভালুকায় ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
ভালুকায় ঈদুল আযহা উপলক্ষে  হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুনের উদ্যোগে অসহায়,হত-দরিদ্র  দুস্থ কর্মহীন ৩৫০জন সাধারন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ ৩০ জুলাই রোজ বৃহস্পতিবার উপজেলার সিডষ্টোর আল-মদিনা শপিংমলের সামনে বাংলাদেশ আওযয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে, ভালুকা উপজেলা আওয়ামী যুবলীগের দিক-নির্দেশনায় ১০ নং হবিরবাড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগের পক্ষ থেকে-পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে, সামাজিক দুরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে অসহায় ৩৫০টি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী’র ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন,ভালুকা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এজাজুল হক পারুল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল সরকার,উপজেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সবজুল ইসলাম, হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক জহিরুল হক বিল্লাল সহ ভালুকা উপজেলা আওয়ামী যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুন জানান,পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের আহবানে, ভালুকা উপজেলা উপজেলা যুবলীগের দিক-নির্দেশনায় অসহায় সাধারন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার তুলে দেওয়া হয়েছে। আমি ধন্যবাদ জানাচ্ছি আজকের এই মহৎ উদ্দেশ্যকে সাফল্যমন্ডিত করার জন্য যারা পরিশ্রম করেছেন আমার প্রাণ প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ-১০নং হবিরবাড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সকল নেতৃবৃন্দদের।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই