তারিখ : ০৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নান্দাইলে আলোকিত তরুণ সংঘের আলোচনা সভা

নান্দাইলে আলোকিত তরুণ সংঘের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত   
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত তরুণ সংঘের পরিচিতি ও আলোচনা সভা বুধবার সন্ধ্যায় নান্দাইল চৌরাস্তা বারুইগ্রাম বাজারে নিজ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সংঘের সভাপতি মো. হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক শাহজাহান ফকিরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান ও সংঘের উপদেষ্ঠা মো. শাহাব উদ্দিন ভুইয়া এবং প্রধান আলোচক হিসাবে ময়মনসিংহ জেলা মানবাধিকার সংগঠক সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল বক্তব্য রাখেন।

এছাড়া বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য মো. শুক্কুর আলী, সাংবাদিক মঞ্জুরুল হক মঞ্জু, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক কামরুজ্জামান রাসেল, মোটরযান শ্রমিক ইউনিয়ন বারুইগ্রাম শাখার সেক্রেটারী মনিরুল ইসলাম নাঈম, অটো সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি হাবিবুর রহমান হাবি ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. রুবেল হোসাইন।

সংঘের সদস্যবৃন্দদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সংঘের সহ-সভাপতি আব্দুল্লাহ, সাধারন সম্পাদক সুজন মিয়া, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রবিন রহমান, অর্থ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ। সভায় ১৭ বিশিষ্ট কার্যকরী কমিটি সহ মোট ৫১ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি তুলে ধরা হয়।

উল্লেখ্য করোনাক্রান্তিকালে সংঘের সকল নেতৃবৃন্দ ও সদস্যদের পক্ষ থেকে শতাধিক অসহায় মানুষকে চি‎িহ্নত করে তাদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিয়েছে এবং এক অসহায় মহিলার স্বামীর চিকিৎসা বাবদ ৫ হাজার টাকা নগদ অনুদান প্রদান করে। এছাড়া সমাজে মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে বিভিন্ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই