তারিখ : ০৫ আগস্ট ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে নদ ভাঙ্গন ও বন্যার্তদের পাশে ইউএনও

গৌরীপুরে নদ ভাঙ্গন ও বন্যার্তদের পাশে ইউএনও
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার (৩০ জুলাই) ভাংনামারী ইউনিয়নের নাপ্তের আলগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নদ গর্ভে বিলীন হয়ে যাওয়া পরিবার ও পানিবন্দী মানুষের  মাঝে আর্থিক অনুদান ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ভাংনামারী ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক মফিজুন নূর খোকা’র সভাপতিত্বে ত্রান সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর । তিনি নদ ভাঙ্গন ও পানিবন্দী ২৫টি পরিবারের মাঝে ২হাজার টাকা ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ মোঃ আব্দুল করিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার সোহেল রানা পাপ্পু, উপসহকারী প্রাণী কর্মকর্তা নজরুল ইসলাম মিয়া, মজিবুর রহমান, ইউনিয়ন পরিষদের মেম্বার নূরে আলম সিদ্দিক রিপন, আশরাফুল আলম লিটন, সাইদুল ইসলাম, এমদাদুল হক, গিয়াসউদ্দিন, মাজেদা বেগম প্রমূখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই