তারিখ : ০৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

এসো গৌরীপুর গড়ি কোরবানি দিচ্ছে পথ শিশুদের জন্য

এসো গৌরীপুর গড়ি কোরবানি দিচ্ছে পথ শিশুদের জন্য
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
বৃহত্তর ময়মনসিংহের অন্যতম সেচ্ছাসেবী সংগঠন ” এসো গৌরীপুর গড়ি”  সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে দানশীল মানুষের সহযোগিতায় অসহায়, দুস্থ ও ছিন্নমূল শিশুদের জন্য গরু কোরবানি দেয়ার উদ্যোগ গ্রহন করেছে। ইতিমধ্যে কোরবানির গরু ক্রয় করেছে সংগঠনটি।

সংগঠনের প্রধান সমন্বয়ক আবু কাওছার চৌধুরী রন্টি জানান ঈদের দিন কোরবানির গোস্তের সাথে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রীও দেয়া হবে। তার মধ্যে থাকবে ২ কেজি পোলাও চাল ৫শ গ্রাম তেল, ৫শ গ্রাম পেয়াজ,৫শ গ্রাম আলু ও মাংসের মসল্লা ১ প্যাকেট । এছাড়াও ঈদের দিন আগ্রহী কোরবানির মাংস দানকারীদের মাংস ও কোরবানির চামড়া বিক্রির টাকা সংগ্রহ করে তারা সংগঠনের মাধ্যমে ফুডব্যাগে করে ঈদের দিন বাড়ি বাড়ি পৌঁছে দিবে “এসো গৌরীপুর গড়ি” সংগঠনের স্বেচ্ছাসেবকরা। এজন্য সকলের সহযোগিতা কামনা করেছে তারা।

সংগঠনের সমন্বয়ক বলেছেন,আপনার/আপনাদের অনুদানে হতে পারে অসহায়, দুস্থ শিশুদের খুশির ঈদ । ‘এসো গৌরীপুর গড়ি’র’ মাধ্যমে অসহায় দুস্থ মানুষের কাছে সাহায্য পাঠাতে চাইলে যোগাযোগ করুন- ০১৭৭৬-১৯৫১৬৫ (বিকাশ ব্যক্তিগত)।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই