তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

মদনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন
[ভালুকা ডট কম : ০২ আগস্ট]
নেত্রকোনার মদনে  বিয়ের দাবিতে  ঈদের আনন্দ জলাঞ্জলি দিয়ে অনশনে বসেছেন এক প্রেমিকা(১৯) । রোববার সকল এগারটা  থেকে উপজেলার তিয়শ্রী  ইউনিয়নের ধুবাওয়ালা গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, আট বছর আগে একটি বিয়েতে দেখা হওয়ার সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘদিন তাদের মধ্যে মন দেয়া নেয়া হয়। গত কয়েকদিন যাবৎ  প্রেমিক  মেনু ভূঁইয়ার ছেলে রুমেলকে প্রেমিকা বিয়ে করার জন্য চাপ সৃষ্টি করে। তবে বিষয়টি প্রেমিকের পরিবারের লোকজন মেনে নেয়নি। প্রেমিকা নিরুপায় হয়ে রোববার সকালে প্রেমিকের বাড়িতে এসে অনশন শুরু করে। বিয়ে না করলে আত্নহত্যা করবে বলেও হুমকি দিচ্ছে।   এ নিয়ে  এলাকায় জনসাধারণের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ সময় প্রেমিক রুমেল ভূঁইয়ার বাড়িতে ভিড় জমান এলাকাবাসী।

প্রেমিকা বলেন, গত ৮ বছর আগে থেকেই একটি বিয়ে অনুষ্ঠানে তার সাথে সম্পর্ক গড়ে ওঠে। পারিবারিকভাবে আমার বিয়ের প্রস্তাব  দেয়া হলেও রুমেলের পরিবার আমাকে বিয়ে করাবেনা বলে আসছে। সে একটি কোম্পানিতে চাকুরি করে। শোনেছি ঈদের ছুটিতে বাড়িতে এসেছে। এ খবর শোনেই আমি তার বাড়িতে এসেছি। তার ঘরে প্রবেশ করতেই আমাকে পরিবারের লোকজন হেনস্তা করেছে। আমার আসার খবর পেয়েই রুমেলের লোকজন তাকে বাড়ি থেকে বের করে দিয়েছে। রুমেলসহ তার পরিবারের লোকজন বিয়ের বিষয়টির সুরাহা দিতে হবে। তা না করা পর্যন্ত আমার অনশন চলবে বলে। তারা মেনে না নিলে আমি এখানেই আত্মহত্যা করব।

এ বিষয়ে প্রেমিকার বাড়িতে যোগাযোগ করা হলে তাদের পক্ষে সংশ্লিষ্ট ইউপি মেম্বার জানান, তার পরিবারের লোকজন বলেছে মেয়ে যেখানে গিয়েছে সেখানেই থাকবে। এটা তার ব্যপার। প্রেমিকের বড় ভাই রাসেল জানান,আমার পরিবারকে ফাঁসানো হচ্ছে। এটি একটি চক্রান্ত। তবে বিয়ের বিষয়ে জানতে চাইলে তিনি এড়িয়ে যান।

ইউপি চেয়ারম্যান ফখর উদ্দিন আহমেদ জানান,আমি শোনেছি পুলিশ সেখানে গিয়েছে। পুলিশ আমাকে বিষয়টি জানিয়েছে। আমি খোঁজ খবর নিচ্ছি। =এস আই আলমগীর হোসেন জানান, এ সংবাদের প্রেক্ষিতে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। প্রেমিকাকে অনশন অবস্থায় দেখলেও প্রেমিককে পাইনি। মেয়েটি অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই