তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় দুর্বৃত্তদের মারপিটে ২জন গুরুত্বর আহত, গ্রেফতার-১

নওগাঁয় দুর্বৃত্তদের মারপিটে উপজেলা ছাত্রলীগের সম্পাদকসহ ২জন গুরুত্বর আহত, গ্রেফতার-১
[ভালুকা ডট কম : ০২ আগস্ট]
নওগাঁর রাণীনগরে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদকের উপর অতর্কিত ভাবে কতিপয় দুর্বৃত্তদের হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় সাধারন সম্পাদক হাসানুজ্জামান হাসান এবং যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ শাহারিয়ার মিম নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন জানান রবিবার সন্ধ্যায় উপজেলার রেলগেইট নামক স্থানে হাসানসহ মিম নিজ নিজ বাসার দিকে আসছিলো। এসময় ১৫-২০জন কতিপয় দুর্বৃত্তের একটি দল পূর্ব পরিকল্পনা অনুসারে তাদের উপর অতর্কিত ভাবে হামলা করে। এসময় সদ্য প্রয়াত সাংসদ ইসরাফিল আলমের ভাতিজা হাসানের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়। হাসানকে রক্ষা করতে গেলে যুগ্ম সাধারন সম্পাদক মিমকেও মারপিট করা হয়। এতে ঘটনাস্থলেই হাসান ও মিম জ্ঞান হারিয়ে ফেলে। তাদেরকে উদ্ধার করে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার আরো অবনতি হলে তাদেরকে নওগাঁ সদর হাসপাতালে স্থান্তান্তর করা হয়।

তিনি আরো জানান সাংসদের মৃত্যুর সপ্তাহ পার না হতেই নৌকা বিরোধী কতিপয় ব্যক্তিদের দল নতুন করে রাণীনগরকে রক্তাক্ত জনপদে পরিণত করা এবং সাংসদের পরিবারকে কোনঠাসা করার লক্ষ্যেই এই পরিকল্পিত হামলা করেছে। এতে করে মরহুম সাংসদ ইসরাফিল আলমের গড়ে তোলা শান্তি ও উন্নয়নের জনপদের ভাবমুর্তি নষ্ট করতেই এই ঘটনার সৃষ্টি করা হয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক জানান এই ঘটনায় অভিযান চালিয়ে রেজাউল ইসলামের ছেলে আলবিন জাদিদ জাজটিসকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া লিখিত অভিযোগ পেলে এই ঘটনার সঙ্গে জড়িত অবশিষ্টদেরও গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় আনা হবে। তিনি আরো জানান রাণীনগরের শান্তি ও শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ প্রশাসন সর্বদা সজাগ রয়েছে। অন্যায়ের সঙ্গে জড়িত কাউকে বিন্দুমাত্র ছাড় দেওয়া দেওয়া হবে না।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই