তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নড়াইলে লকডাউনের প্রতিবাদে ব্যবসায়ীদের বিক্ষোভ

নড়াইলে লকডাউনের প্রতিবাদে ব্যবসায়ীদের বিক্ষোভ
[ভালুকা ডট কম : ০৩ আগস্ট]
নড়াইল শহরের প্রধান বাণিজ্যিক কেন্দ্র রূপগঞ্জ বাজারে লকডাউনের প্রতিবাদে বিক্ষোভ করেছে ব্যবসায়ীরা। সোমবার দুপুরে রূপগঞ্জ বাজার বণিক সমিতি লকডাউন প্রত্যাহারের দাবি জানায়।সোমবার রূপগঞ্জ চৌরাস্তায় নড়াইল প্রেস ক্লাবের সামনের সড়কে দাঁড়িয়ে ব্যবসায়ীরা প্রায় দেড় ঘণ্টা নড়াইল-যশোর সড়ক অবরোধ করে রাখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ সময় বক্তব্যকালে রূপগঞ্জ বাজার বণিক সমিতির সাবেক সভাপতি রজিবুল বিশ্বাস ও সাবেক সাধারণ সম্পাদক সুব্রত কুমার ঘোষ ক্ষোভ প্রকাশ করে বলেন, শহরের পুরাতন বাস টার্মিনাল ও নড়াইল চৌরাস্তাসহ আশেপাশের সব দোকানপাট খোলা রেখে শুধুমাত্র রূপগঞ্জ এলাকায় লকডাউন ঘোষণা করা হয়েছে। রূপগঞ্জ শিল্প ও বণিক সমিতির আহ্বায়ক কমিটি ব্যবসায়ীদের সাথে আলাপ-আলোচনা না করে হঠাৎ করে লকডাউন ঘোষণা করায় ব্যবসায়ীরা চরম ক্ষতির সম্মুখীন হবে।

তবে নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, দিন দিন নড়াইলে করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। এ পরিস্থিতে সোমবার থেকে পরবর্তী ১৪ দিন পুরো নড়াইল শহর জুড়ে লকডাউন ঘোষণা করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই