তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকার ইউপি নির্বাচনে ধানের শীর্ষ প্রত্যাশী জান্নাত

ভালুকার আগামী ইউপি নির্বাচনে ধানের শীর্ষ প্রত্যাশী জান্নাত
[ভালুকা ডট কম : ০৪ আগস্ট]
ভালুকায় ১১ নং রাজৈ ইউনিয়নে আগামী ইউপি নির্বাচনে ধানের শীর্ষ প্রতীকে চেয়ারম্যান হিসাবে মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন যুবদলের সাবেক সাধারন সম্পাদক নাঈমুল করিম জান্নাত তিনি ঈদ পরবর্তী ইউনিয়নের প্রতিটি পাড়ামহল্লা ও ওয়ার্ডে বিএনপির নেতাকর্মীসহ সাধারন মানুষের  সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করে তিনি এই প্রত্যাশার কথা জানাচ্ছেন নেতাকর্মীদের ।

০৩ আগষ্ট যুবনেতা নাঈমুল করিম জান্নাত ঈদের পরদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিএনপির নেতৃবৃন্দসহ সাধারন মানুষের বাড়ি বাড়ি ও হাট বাজার ও দোকানপাটে গিয়ে দেখা করেন এবং খোঁজখবর নেন। আসছে ১১নং রাজৈ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য ধানের শীর্ষ প্রতীক নিয়ে ইউনিয়নের জনগনের সেবায় কাজ করতে ছুটে চলেছেন যুবনেতা নাইমুল করিম জান্নাত।

ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়েরর সময় নাঈমুল করিম জান্নাতের সাথে উপস্থিত ছিলেন রাজৈ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক নজরুল ইসলাম, যুবদল নেতা মিয়াজ উদ্দিন তালুকদার ছাত্রদল নেতা মফিজ মন্ডল,খুরশেদসহ অত্র ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা।

নাঈমুল করিম জান্নাত জানান, রাজৈ ইউনিয়নের দলমত নির্বিশেষে সাধারন মানুষের কল্যানে কাজ করতে আমার ছাত্র জীবন থেকে ইচ্ছা। বিগত কয়েকটি বছর ধরে আমি একজন নির্যাতিত জাতীয়বাদী দলের সৈনিক হয়েও ইউনিয়নের প্রতিটি মানুষের বিপদে আপদে, সামাজিক,রাজনীতিক, ধর্মীয় কর্মকান্ডসহ যেকোন কাজে ইউনিয়নবাসীর পাশে থেকেছি ইনশাআল্লাহ আমি মানুষের কল্যাণে আজীবন কাজ করে যেতে চাই। করোনায় বিএনপির নেতাকর্মীসহ সাধারন জনগনের ঈদ কেমন কাটলো তা জানতে এবং প্রতিটি মানুষের খোঁজখবর নিতে চেষ্টা করেছি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই