তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভোটে নির্বাচিত নয় বলে সরকারের দায়বদ্ধতা নেই- ড. মোশাররফ

ভোটে নির্বাচিত নয় বলে জনগণের প্রতি সরকারের কোন দায়বদ্ধতা নেই-ড. খন্দকার মোশাররফ হোসেন
[ভালুকা ডট কম : ০৪ আগস্ট]
বিএনপি অভিযোগ করেছে, বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। তাই তাদের জনগণের প্রতি কোন দায়বদ্ধতা নেই। ১৯৭৪ সালে আওয়ামী লীগ গণতন্ত্র হত্যা করে বাকশাল গঠন করেছিল। এখন আবার গণতন্ত্র হত্যা করে তা চালু করতে চায়।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটি’র সদ্যপ্রয়াত দু’জন সদস্য  -শফিউল বারী বাবু ও  আবদুল আউয়াল খানের জন্য আয়োজিত এক ভার্চূয়াল স্মরণসভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন আজ  এমন মন্তব্য করেন।

তিনি বলেন, সমাজের সকল ক্ষেত্রে যে পচন লেগেছে তা থেকে মুক্ত করার জন্য, ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য বাবু-আউয়ালরা আন্দোলন-সংগ্রাম করেছেন। তাদের সেই স্বপ্নকে বাস্তবায়ন করে জনগণের অধিকার ফিরিয়ে দিতে পারলে আজকে তাদের প্রতি সত্যিকারঅর্থে সম্মান দেখানো হবে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে ও বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির সঞ্চালনায় আলোচনা সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, যুগ্ন মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব-উন-নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সমাজ সেবা বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভুইয়া জুয়েল অংশগ্রহণ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই