তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

শ্রীপুরে সাবেক সাংসদের কবর জিয়ারতে মানুষের ঢল

শ্রীপুরে সাবেক সাংসদের কবর জিয়ারতে হাজারো মানুষের ঢল
[ভালুকা ডট কম : ০৪ আগস্ট]
গাজীপুর-৩ আসনের সাবেক মন্ত্রী ও সাংসদ অ্যাডভোকেট রহমত আলীর কবর জিয়ারতে হাজারো মানুষের ঢল নেমেছে। ঈদুল আযহার দ্বিতীয় দিন রোববার বেলা সাড়ে ১২টার দিকে শ্রীপুর ভবন মসজিদের পাশে ওই নেতার সমাধিতে পুষ্পার্ঘ্য বিতরণ করা হয়। পরে ফাতেহা শরীফ, দরূদ শরীফ ও পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে মহান রাব্বুল আলামীনের দরবারে হাত তুলে প্রার্থনা করা হয়।

সাবেক ওই সাংসদের ছেলে ও গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয় কবর জিয়ারতে শরীক হন। তিনি তাঁর বাবার স্মৃচিারণকালীন উপস্থিতিদের মধ্যে কান্নার ঢল নামে। আনুষ্ঠানিক ওই জিয়ারতের খবর শুনে শ্রীপুর উপজেলা ও জেলা পর্যায়ের আওয়ামীলগ নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষ এতে শরীক হন। মোনাজাতে উপস্থিতিগণ প্রয়াত ওই নেতার বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়। একই সাথে সহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী, মন্ত্রী পরিষদের সদস্য, সাংসদ, সরকারি কর্মকর্তা-কর্মচারীসহ দেশের আপামর জনগোষ্ঠীর কল্যাণ, সুখ-সমৃদ্ধি ও শান্তি কামনা করে মহামারী করোনার প্রাদুর্ভাব থেকে আশু মুক্তি কামনা করা হয়। এসময় প্রধানমন্ত্রীর বৃক্ষরোপণের ঘোষণার বাস্তবায়নে চলমান বৃক্ষরোপণের অংশ হিসেবে বেশ কয়েকটি গাছের চারা রোপণ করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের সাবেক ভিপি আহসান উল্লাহ, শ্রীপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সিরাজী, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ ও শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাহিত্যিক নাসির উদ্দিন মৃধা জর্জ, শ্রীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাতি শেখ সফিকুর রহমান সফিক, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সবুজ, শ্রীপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর হিমু, যুবলীগ নেতা আজাহার হোসেন মিলন, শ্রীপুর পৌর যুবলীগের সভাপতি হাসানুল ইসলাম আকন্দ শাওন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু,সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিবসহ প্রমূখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই