তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ১শত বস্তা সরকারি ভিজিডির চাল উদ্ধার

রাণীনগরে ১শত বস্তা সরকারি ভিজিডির চাল উদ্ধার
[ভালুকা ডট কম : ০৪ আগস্ট]
নওগাঁর রাণীনগরের একডালা ইউনিয়ন পরিষদ সংলগ্ন যাত্রাপুর গ্রামের একটি বাড়ি থেকে পরিত্যাক্ত অবস্থায় ১শত বস্তা (৩০কেজির বস্তা) ভিজিডির চাল উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ভ্যানচালক জয়েন উদ্দিনের বাড়ি থেকে এই চাল উদ্ধার করে ইউনিয়ন পরিষদে মজুদ রাখা হয়েছে।অসহায় ও দু:স্থদের মাঝে এই চালগুলো বিতরন করা হয়েছিলো।ওই বাড়ির মালিক জয়েন উদ্দিনের মা জোবেদা বিবি জানান যাত্রাপুর গ্রামের চাল ব্যবসায়ী মুজিবরের ছেলে বাবু এই চাল কিনে জোরপূর্বক তার বাড়িতে মজুদ করে বস্তা পরিবর্তন করছিলো।

এসময় সংবাদকর্মীর উপস্থিতি টের পেয়ে সবাই পালিয়ে যায়। পরে বিষয়টি উপজেলা প্রশাসনকে জানালে পরিত্যাক্ত অবস্থায় মোট ৩হাজার কেজি চাল এবং সরকারি ৯৮টি খালি বস্তা ও ২টি চাল ভর্তি বস্তা উদ্ধার করে জব্দ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন।

স্থানীয়রা জানান বাবু দীর্ঘদিন যাবত ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলামের যোগসাজসে সরকারি চাল ক্রয়-বিক্রয়ের এই অবৈধ ব্যবসা করে আসছে। তারই ধারাবাহিকতায় বাবু পরিষদে চাল বিতরনের সময় উপকার ভোগীদের কাছ থেকে এই ভিজিডির চাল ক্রয় করে খোলা বাজারে বিক্রয় করার প্রস্তুতি নিচ্ছিলো।

নির্বাহী কর্মকর্তা আল মামুন বলেন আমরা সংবাদ পেয়ে চালগুলো উদ্ধার করে জব্দ করেছি। এর সঙ্গে জড়িতদের বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই