তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

করোনা ও বন্যা নিয়ন্ত্রণে আ.লীগের বিভ্রান্তিমূলক তথ্য প্রচার

করোনা ও বন্যা নিয়ন্ত্রণে আ.লীগের বিভ্রান্তিমূলক তথ্য প্রচার-রিজভী
[ভালুকা ডট কম : ০৪ আগস্ট]
বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বন্যাদুর্গত জেলা কুড়িগ্রামে এক ত্রান বিতরন অনুষ্ঠানে বলেছেন,করোনা ও বন্যা নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতা ঢাকতে,জনগণের দৃষ্টি সরাতে আওয়ামী লীগের নেতারা বিভ্রান্তিমূলক তথ্য দিচ্ছে।

মঙ্গলবার কুড়িগ্রাম প্রেসক্লাবে আয়োজিত এ অনুষ্ঠানে রিজভী বলেন, শুরুর দিকে করোনা মোকাবিলার প্রস্তুতি নিলে ভাইরাসটি এতো প্রভাব বিস্তার করতে পারত না। সরকার তখন দলীয় কর্মসূচী নিয়ে ব্যস্ত ছিল। করোনা নিয়ন্ত্রণে কোনো কাজ করেনি। সরকার করোনা নিয়ন্ত্রণে সম্পূর্ণরূপে ব্যর্থ। তারপরও প্রধানমন্ত্রীকে খুশি করার জন্য সরকারের মন্ত্রী এমপিরা বানিয়ে অসত্য, মিথ্যা কথা বলছেন। দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিসহ সাধারণ মানুষ করোনায় মারা যাচ্ছে। সরকারের পক্ষ থেকে করোনার প্রকৃত তথ্য মানুষকে জানালে তারা সচেতন হতে পারত। কিন্তু সরকার সেটি না করে মিথ্যা বলছে যে, করোনা নিয়ন্ত্রণে আছে।

তিনি বলেন, করোনার মধ্যে বন্যায় মানুষের উপর যেন মরার উপরে খরার ঘা। বানভাসি মানুষ না খেয়ে হাহাকার করছে। রাস্তার উপরে আশ্রয় নিয়েছে। সরকার বানভাসি মানুষের জন্য কোনো পদক্ষেপ নেয়নি। তাদের ত্রাণ দেয়া হচ্ছে না। সরকারি সহয়তা করা হচ্ছে না।

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, করোনার মধ্যে সরকারের স্বাস্থ্যখাতে বাজেট গতানুগতিক। তারা মেগা প্রজেক্ট নিয়ে ব্যস্ত। কারণ মেগা প্রজেক্ট থেকে টাকা পয়সা অর্জন করা যায়। স্কুল, কলেজ, হাসপাতাল ধ্বংস হয়ে গেছে। সেদিকে সরকারের কোনো নজর নেই। করোনার ভয়াবহতায় মানুষ কাতরাচ্ছে। প্রয়োজনীয় চিকিৎসা না পেয়ে মানুষ রাস্তাঘাটে মারা যাচ্ছে। এক হাসপাতাল থেকে আর এক হাসপাতাল ঘুরে চিকিৎসা পাচ্ছে না- এই হচ্ছে সরকারের সফলতা।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই