তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

উপ-নির্বাচনকে সামনে রেখে নওশের আলীর গনসংযোগ

উপ-নির্বাচনকে সামনে রেখে মুক্তিযোদ্ধা নওশের আলীর গনসংযোগ ও পথসভা
[ভালুকা ডট কম : ০৫ আগস্ট]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুতে বর্তমানে আসনটিতে উপ-নির্বাচন হতে যাচ্ছে। গত ২৭জুলাই ইসরাফিল আলম ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

বাংলাদেশ নির্বাচন কমিশন এখন পর্যন্ত এই আসনের উপ-নির্বাচনের কোন প্রস্তুতি গ্রহণ না করলেও থেমে নেই সম্ভাব্য দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা। প্রার্থীরা তাদের নিজ নিজ দলের প্রধানের দৃষ্টি আকর্ষন করার লক্ষ্যে ও সাধারন মানুষদের সমর্থন পাওয়ার জন্য চালিয়ে যাচ্ছেন গনসংযোগসহ নানা কর্মকান্ড।বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে অন্যতম একজন প্রার্থী হলেন রাণীনগরের সন্তান ও রাজশাহী মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি  বীরমুক্তিযোদ্ধা নওশের আলী।

বীরমুক্তিযোদ্ধা নওশের আলী বলেন আমি ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামীলীগের জন্য মন-প্রাণ সুপে দিয়েছি। তাই আওয়মীলীগের রাজনীতি করেই জীবন শেষ করতে চাই। আমি দলের নির্দেশনা মোতাবেক গত ২০১৮ সালে অনুষ্ঠিত সংসদ নির্বাচনেও আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে কাজ করেছি। কিন্তু দল ইসরাফিল আলমকে নৌকা প্রতিক দিলে আমি সরে এসে নৌকার হয়ে কাজ করেছি। প্রয়াত সাংসদ ইসরাফিল আলম আওয়ামীলীগের সার্বিক সহযোগিতায় ও দিক নির্দেশনায় এক সময়ের রক্তাক্ত জনপদ হিসেবে পরিচিত রাণীনগর ও আত্রাই উপজেলায় শান্তির সুবাতাস বয়ে এনেছিলেন। আজ ইসরাফিল আলম নেই। তাই আগামী উপ-নির্বাচনে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনমতের ভিত্তিতে ও আমার সবকিছু যাচাই-বাছাই করে উন্নয়নের প্রতিক নৌকা আমার হাতে দেন তাহলে আমি আমার জীবন বাজি রেখে এই দুই উপজেলাতে শান্তির সুবাতাস ধরে রাখার চেস্টা করবো। আমি জানি বিশ্বনন্দিত চৌকশ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই আসনের জন্য যে প্রার্থী উপযুক্ত যাচাই-বাছাই ও পরীক্ষা-নিরীক্ষা করে তাকেই তিনি নৌকা প্রতিক দিবেন। আমি কর্মের তাগিদে রাজশাহীতে বসবাস করলেও আমি সুখে-দু:খে এই অঞ্চলের মানুষের পাশে ছিলাম আগামীতেও থাকবো। নওশের আলী বুধবার রাণীনগর উপজেলার বিভিন্ন এলাকায় পথ সভা ও গনসংযোগ করার সময় এই কথাগুলো বলেন।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আব্দুল কাদের পিন্টু, পিন্টু মোল্লা, যুবলীগ নেতা আল্লামা ইকবাল ইংরেজ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সেরেকুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক হাবিবুর রহমান শান্ত প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই