তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁয় ছুরিকাঘাতে যুবক হত্যার মূল হোতা আটক

নওগাঁয় ছুরিকাঘাতে যুবক হত্যার মূল হোতা আটক
[ভালুকা ডট কম : ০৭ আগস্ট]
নওগাঁ সদর উপজেলায় নিহত উজ্জ্বল হোসেনের হত্যাকারীকে ২৪ঘন্টার মধ্যে আটক করেছে পুলিশ। বুধবার রাত ২টায় বগুড়া সদর উপজেলার সেউজগাড়ী আমতলা এলাকার একটি বাড়ি থেকে ঘাতক রিংকু (২৮) কে আটক করে। আটক রিংকু নওগাঁ সদর উপজেলার খিদিরপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে এবং নিহত উজ্জ্বল হোসেন একই গ্রামের আলিম উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার বিকেলে নওগাঁ সদর থানায় সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বলেন, গত ৪আগস্ট সদর সন্ধ্যায় উপজেলার মাদারমোল্লা হাটে নিহত উজ্জ্বল হোসেন তার বাবার ঔষধ কেনা জন্য যান। সেখানে আজিজুলের পানের দোকানের সামনে পৌছলে এক ভ্যান চালক ও ভ্যানে থাকা যাত্রীর সঙ্গে রিংকুর গন্ডগোল হয়। এসময় উজ্জ্বল হোসেন গন্ডগোল করতে নিষেধ করলে রিংকু এলোপাতাড়ি ভাবে তাকে কিলঘুষি আরম্ভ করে। এক পর্যায়ে রিংকু তার কাছে থাকা ছুরি দিয়ে উজ্জলের পেটের বাম পাশে, বুকে সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুত্বর আহতাবস্থায় উজ্জলকে উদ্ধার করে সদর হাসপাতালের নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনায় নিহতের ছোট ভাই বিদ্যুৎ সারোয়ার বাদী হয়ে পরদিন থানায় মামলা দায়ের করেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল আক্তার, সদর থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন, ওসি-তদন্ত ফয়সাল বিন আহসান, পুলিশ পরিদর্শক তাজমিলুর রহমান, উপ-পরিদর্শক নাজমুল হকসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই