তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গাজীপুরে পানি বন্ধি ২২ ওয়ার্ড ও ১৮২ গ্রামের মানুষ

গাজীপুরের তুরাগ বংশী ও ঘাটাখালী নদ-নদীর পানি কমতে শুরু করলেও এখনও বিপদ সিমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে
[ভালুকা ডট কম : ০৭ আগস্ট]
গাজীপুরের তুরাগ বংশী ও ঘাটাখালী নদ-নদীর পানি সমান্য পরিমানে প্রতিদিন কমলেও এখনও বিপদ সিমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে । পানি বন্ধি রয়েছে গাজীপুর মহানগরের ২২ টি ওয়ার্ড  ও কালিয়াকৈর উপজেলার ১৮২টি গ্রামের মানুষ ।

সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে কালিয়াকৈর উপজেলার সুত্রাপুর, ঢাজোড়া ও  শ্রীফলতলীর ইউনিয়নের বেশির ঘরবাড়ি । এসব এলাকার বেশিরভাগ নলকুপ পানির নীচে তলিয়ে থাকায় ৫০ হাজারেরও মানুষ বিশুদ্ধ পানি ও খাদ্য সঙ্কট দেখা দিয়েছে । অধিকাংশ গ্রামীন সড়ক তলিয়া থাকায় যোগাযোগ ব্যবস্থা বন্ধ রয়েছে । ফলে চরম বিপাকে রয়েছে পানিবন্দী এসব এলাকার মানুষ । জেলা  ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিশুদ্ধ পানি ও খাদ্য সামগ্রী সরবরাহের ব্যবস্থা করা হলেও তা অপ্রতুল।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন জানিয়েছেন, পানিবন্দী লোকজনের পক্ষ থেকে বিশুদ্ধ পানি ও শুকনা খাবার সরবরাহের ব্যবস্থা করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই