তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় দাদা নাতির সংঘর্ষে উভয়ে আহত

ভালুকায় দাদা নাতির সংঘর্ষে উভয়ে আহত
[ভালুকা ডট কম : ০৭ আগস্ট]
ভালুকা উপজেলার বিরুনিয়া ইউনিয়নের চান্দরাটি এলাকায় দাদা নাতিনের সংঘর্ষে উভয় পক্ষ আহত হয়েছে,নাতি- শরীফের ছুরিকাঘাতে দাদা হারুনুর রশিদ এবং দাদা হারুনুর রশিদের দাঁতের কামড়ে নাতিনের গলার নিচে কিছুটা ক্ষতের সৃষ্টি হয়ে আহত হয়েছে ।ঘটনাটি ঘটেছে আজ ০৭ আগস্ট বিকালে বিরুনিয়া শেখ বাড়ীতে দাদা ও নাতিনের মধ্য।

জানা যায় দাদা হারুনুর রশিদ এর ৮/১০ টি হাস নাতিন শরীফের সদ্য রোপন করা আমন ধান ক্ষেতে গেলে উভয় পক্ষে মৌখিক গালমন্দের এক পর্যায়ে দস্তাদস্তি হয় এবং এতে শরীফ  রাগান্বিত হয়ে দাদার মাথায় ছুরিকাঘাঁত করে বলে জানাযায়।

আহত শরীফ জানায়, তার চাচাত দাদা হারুনুর রশিদ তার গলার নিচে কাঁমড় দিয়ে তাকে রক্তাক্ত জখম করে। পরে উক্ত ঘটনাকে কেন্দ্র করে পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে হালকা মারামারি, কিলঘুষি ও দস্তাদস্তি হয়।

পরে স্থানীয়রা দাদা,নাতি কে উদ্ধার করে ভালুকা উপজেলা সাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করান।এ ঘটনায় সংবাদ লেখার সময় পর্যন্ত থানায় কোন অভিযোগের তথ্য পাওয়া যায় নি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই