তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

ভালুকায় স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ
[ভালুকা ডট কম : ০৯ আগস্ট]
ভালুকায় উপজেলার ভরাডোবা এলাকায় ৯ম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায়(৯আগস্ট)। ওই ছাত্রী একজন বীর মুক্তিযোদ্ধার নাতনী। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে ভালুকা মডেল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

অভিযোগ সূত্রে জানাযায়, ঘটনার সময় ভিকটিমকে তার মা বাড়িতে রেখে এক্সিপিরিয়েন্স মিলের সামনে থেকে পান-সুপারি কিনতে যান। এ সময় প্রতিবেশি মালেকের ছেলে সাইদুল ইসলাম (৪৫)বাড়িতে এসে ভিকটিমকে জিজ্ঞেস করে মা কোথায় গেছেন উত্তরে ভিকটিম বলেন তা মা দোকান থেকে পান-সুপারি আনাতে গেছেন। এ সময় সাইদুল ছাত্রীকে তাদের বসত ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধষর্ণের চেষ্টা করেন। ভিকটিমের ডাক চিৎকারে তার মা এসে উপস্থিত হলে সাইদুল পালিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দিলে রোববার(৯আগস্ট) দুপুরে ভালুকা মডেল থানার এস আই বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই