তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় ধর্ষণ মামলায় প্রেমিক শ্রীঘরে

ভালুকায় ধর্ষণ মামলায় প্রেমিক শ্রীঘরে
[ভালুকা ডট কম : ১০ আগস্ট]
ভালুকা উপজেলার জামিরদিয়া এলাকার  একটি পোশাক কারখানার এক  প্রেমিকা পোশাককর্মী তার প্রেমিক একই কারখানার কর্মীকে আসামী করে রবিবার (০৯ আগস্ট) রাতে ভালুকা মডেল থানায় একটি ধর্ষণ মামলা করেছে। মামলার পরই প্রেমিক ধর্ষক কে গ্রেপ্তার করে সোমবার (১০ আগস্ট) আদালতে পাঠিয়েছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, একই কারখানায় কাজ করার সুবাদে গফরগাঁও উপজেলার দীঘা ফকিরবাড়ির আজিজুল ফকিরের ছেলে তাহিম ফকিরের সাথে তার দিনাজপুরের ওই পোশাককর্মীর পরিচয় এবং প্রেম। পরে বিয়ে করবে বলে প্রেমিকার সাথে ৮মাস এক বাসায় একত্রে বসবাস করে স্বামী-স্ত্রীর মত ঘর সংসার করতে থাকে এবং একপর্যায়ে প্রেমিকাকে বিয়ে না করেই পালিয়ে যায় প্রেমিক তাহিম ফকির।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ওই ঘটনায় মামলা হয়েছে এবং মামলার আসামীকে গ্রেপ্তার করে সোমবার (১০আগষ্ট) আদালতে পাঠানো হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই