তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নিয়মনীতির তোয়াক্কা নেই গণপরিবহনে,জরিমানা

নিয়মনীতির তোয়াক্কা নেই গণপরিবহনে,ভ্রাম্যমাণ আদালতের ৩৩ হাজার টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ১০ আগস্ট]
সব মহল থেকে অভিযোগ ছিল ময়মনসিংহ কিশোরগঞ্জ মহাসড়কে চলাচল কারি গণপরিবহন গুলো সরকার নির্ধারিত কোন নিয়মনীতির তোয়াক্কা না করেই তাদের খেয়ালখুশি মতো পরিবহন চালাচ্ছে। আর এসব অভিযোগের ভিত্তিতে আজ সোমবার উপজেলা সদরের সমূর্ত্ত জাহান মহিলা কলেজের সামনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন  উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ এরশাদ উদ্দীন।

এসময় গণ পরিবহনে সরকারের বিধিমালা অপেক্ষা করে অতিরিক্ত যাত্রী বহণ, মাস্ক পরিধান করা,অতিরিক্ত ভাড়া আদায়ের কারণে ১৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া এমকে সুপার ( ঢাকা মেট্রো জ-১৪-১৯১২) নামে একটি বাস যাত্রী নিয়ে কিশোরগঞ্জ সদরে যাচ্ছিল।

ভ্রাম্যমাণ আদালত তল্লাশি করে দেখতে পারে এই গাড়ির চালক হলো ১৫ বছর বয়সী শাহ-আলম নামে এক কিশোর। বাসটিকে আটক করে ভ্রাম্যমাণ আদালত। গাড়ির  মালিককে ফোন করলে মালিক তার ভাই মোঃ আরিফ উদ্দিনকে পাঠায়। পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালত ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের জেল দেয় আরিফ উদ্দিনকে। আরিফ উদ্দিন জরিমানার টাকা পরিশোধ করে ছাড়া পায়।

এবিষয়ে ইউএনও এরশাদ উদ্দীন বলেন, সরকারের বিধিমালা অমান্য করায় গণ পরিবহনে   এই জরিমানা করা হয়েছে। চালক কিশোর অপ্রাপ্তবয়স্ক হওয়ায় মালিক পক্ষকে সাজা দেওয়া হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই