তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ঈশ্বরগঞ্জের অপহৃত ছাত্রী গৌরীপুরে উদ্ধার গ্রেফতার-১

ঈশ্বরগঞ্জের অপহৃত ছাত্রী গৌরীপুরে উদ্ধার গ্রেফতার-১
[ভালুকা ডট কম : ১০ আগস্ট]
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বিশ্বেশরী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির অপহৃত ছাত্রীকে ১৫দিন পর অভিযান পালিয়ে রোববার (৯ আগস্ট) ভোরে উদ্ধার করেছে ময়মনসিংহের গৌরীপুর থানার পুলিশ। এঘটনায় জড়িত থাকার অভিযোগে গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের বারুয়ামারী খানপাড়া গ্রামের মোঃ বাচ্চু মিয়ার ছেলে মোঃ সাদেক মিয়া (১৮) কে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা, পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা গেছে, ৯ম শ্রেণির ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়া ও বাড়ির বাহিরে বের হলে দীর্ঘদিন যাবত মোঃ সাদেক মিয়া মেয়েটিকে প্রেমের প্রস্তাবসহ নানাভাবে উত্যক্ত করে আসছিলো। মেয়েটি গত ২৫জুলাই সকাল সাড়ে ৯টার দিকে বারুয়ামারী বাজারের কসমেটিক দোকানে আসার পর তাকে অপহরন করা হয়। এ ঘটনার মেয়ের বাবা বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই