তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় স্বামীর প্ররোচনায় স্ত্রীর আত্নহত্যায় স্বামী গ্রেফতার

ভালুকায় স্বামীর প্ররোচনায় স্ত্রীর আত্নহত্যায় স্বামী গ্রেফতার
[ভালুকা ডট কম : ১১ আগস্ট]
ময়মনসিংহের ভালুকা পৌরসভার ৭নং ওয়ার্ডে স্বামীর প্ররোচনায় স্ত্রীর আত্নহত্যার ঘটনার অভিযোগে স্বামী শাহ আলমকে পুলিশ গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার (১০আগস্ট) সন্ধ্যায় পৌরসভার খারুয়ারী এলাকায়।

মামলা সূত্রে জানাযায়,বিগত ৭বছর পূর্বে ধোবাউরা উপজেলার বিন্দুরং গ্রামের বাসিন্দা আব্দুল হাকিমের মেয়ে শাহীনা আক্তার(২৫)এর সাথে তারাকান্দা থানার কলকোতা গ্রামের জালাল উদ্দিনের ছেলে শাহ আলমের সাথে বিয়ে হয়। বৈবাহিক জীবনে তাদের সংসারে দুই বছরের বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। ওয়ার্কশপ ব্যবসায়ী শাহ আলম স্ত্রীকে নিয়ে ভালুকা পৌরসভার ৭নং ওয়ার্ডে ভাড়া বাসায় বসবাস করেন। এদিকে, মেয়ের উপর নির্যাতনের খবর পেয়ে শাহীনার মা হালিমা খাতুন গত সোমবার (১০ আগস্ট) দুপুরে মেয়ের বাসায় যান। ওই দিন শ্বাশুড়ির উপস্থিতিতেই স্ত্রীর উপর নির্যাতন চালায় শাহ আলম। এ সময় শাহীনা আক্তার রাগ করে তাঁর ভাড়া বাসার একটি রুমে গিয়ে ভিতর দিয়ে দরজা বন্ধ করে দেয় বাসার লোকজন এসে বাইরে থেকে ডাক চিৎকার করলেও ভিতর থেকে শাহীনা দরজা না খোলায় দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে দেখে বাসার গোসল খানার ঝরনার স্টীলের পাইপের সাথে গলায় উড়না পেঁচিয়ে শাহীনা আত্মহত্যা করেন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় বাদী হয়ে ভালুকা মডেল থানায় শাহীনার মা হালিমা খাতুন আত্নহত্যার প্ররোচনায় একটি মামলা করলে পুলিশ শাহিনার স্বামী আলমকে আটক করে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই