তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পুকুরে গোসল করতে গিয়ে দুইভাইয়ের মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈরে পুকুরের পানিতে গোসল করতে গিয়ে দুইভাইয়ের মৃত্যু
[ভালুকা ডট কম : ১২ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঝেঞ্জিচালা এলাকায় পুকুরের পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও একজন । আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় একজনকে মৌচাক পপুলার হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে বাড়ির পাশে ৪ বন্ধু গোসল করতে গেলে এ দুর্ঘটনা ঘটে। নিহত আজিজুল হাকিম(১৪) ও মোস্তাকিন হোসেন(১০) উপজেলার ঝেঞ্জিচালা এলাকার আনোয়ার হোসেনের ছেলে ।

মধ্যপাড়া ইউনিয়নপরিষদের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার সারোয়ার আলম জানান, চাঁদপুরের মতলব থানার মৈইশমারী গ্রাম থেকে আনোয়ার হোসেন ও স্ত্রী সন্তানসহ কিছুদিন জমিক্রয় করে বাড়ী করতে জন্য এই এলাকায় বসবাস শুরু করে। নিহতরা দুই ভাই স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশুনা করতো । দুপুরে ৪ বন্ধু মিলে বাড়ি পাশে পুকুরে গোসল করতে গিয়ে গভীর পানিতে তিন বন্ধু ডুবে যায় । অপরজন বাড়ীতে এসে খবর দিলে স্থানীয় গিয়ে দুই জনের মরদেহ উদ্ধার করে । অন্যজনকে হাসপাতালে পাঠায়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই