তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

আজ থেকে বন্ধ হচ্ছে অনলাইনে করোনা বুলেটিন

আজ থেকে বন্ধ হচ্ছে অনলাইনে করোনা বুলেটিন,আরো ৪২ জনের মৃত্যু
[ভালুকা ডট কম : ১২ আগস্ট]
করোনায় সংক্রমিত হয়ে মৃতের সংখ্যা আজ সাড়ে তিন হাজার অতিক্রম করেছে। গত ২৪ ঘণ্টায় দেশে মারা গেছেন ৪২ জন। তাদরের মধ্যে পুরুষ ৩৩ জন ও নারী ৯ জন।এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাড়িয়েছে  ৩ হাজার ৫১৩ জন।গত ২৪ ঘণ্টায় আগের নমুনাসহ পরীক্ষা করা হয়েছে ১৪ হাজার ৭৫১টি নমুনা। এর আগের দিন ১৪ হাজার ৮২০টি নমুনা পরীক্ষা করা হয়। করোনার সংক্রমণ পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে আজ বুধবার এ তথ্য জানানো হয়।

উল্লেখ্য, আজ থেকে বন্ধ রাখা হয়েছে অনলাইনে করোনা বুলেটিন প্রকাশেন নিয়মিত কার্যক্রম। তবে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের করোনা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য বিভাগের নিয়মিত বুলেটিন একেবারে বন্ধ না করে সপ্তাহে দুইদিন প্রচারের আহ্বান জানিয়েছেন।

আজ বুধবার সিলেট জোন, বিআরটিএ, ও বিআরটিসি'র কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তিনি এ আহ্বান জানান। ওবায়দুল কাদের বলেন, করোনা সংক্রমণ, মৃত্যুসহ প্রতিদিন স্বাস্থ্য বিভাগের আপডেট বন্ধ হলে সংক্রমণ বিস্তারে জনমানুষের মাঝে শৈথিল্য দেখা দিতে পারে। পাশাপাশি গুজবের ডাল-পালা বিস্তারের আশঙ্কাও থেকে যাবে। তাই বিষয়টি বাস্তবতার নিরিখে বিবেচনায় নিতে হবে।

জনস্বাস্থ্যবিদ মনে করেন, বুলেটিন বন্ধ করায় ভুল বার্তা যাবে মানুষের কাছে। অনেকে মনে করবেন, মহামারি গুরুত্ব হারিয়েছে। মানুষ ইচ্ছেমতো ঘরের বাইরে যাবেন। যাঁরা মাস্ক পরতেন, তাঁরা মাস্ক পরা বন্ধ করে দিতে পারেন। সরকারের এই সিদ্ধান্ত সংক্রমণ নিয়ন্ত্রণের ক্ষেত্রে নেতিবাচক প্রভাব ফেলবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই